বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় নাজমুল খাঁন শান্তর নিন্দা জ্ঞাপন

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অপপ্রচার চালানোয় সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা নাজমুল খাঁন শান্ত ক্ষোভ ও নিন্দা জ্ঞাপন করেছেন।

শুক্রবার গণমাধ্যমকে দেয়া বিবৃতিতে শান্ত জানান, ‘রফিকুল ইসলাম নান্নু ভাই আওয়ামী লীগের দুঃসময়ের একজন বলিষ্ঠ কর্মী। বহুবার কারাভোগ সহ বহু নির্যাতন ও অত্যাচার সহ্য করে তিনি দলের আদর্শ সমুন্নত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মা, মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা যুবলীগের নেতা-কর্মীরা রফিকুল ইসলাম নান্নু ভাইয়ের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। তিনি যে বিষয়ে কিছুই জানেন না, এমন বিষয়ে তাকে জড়িয়ে অপপ্রচার চালানোয় আমরা নিন্দা জানাচ্ছি। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসাপরায়ণ হয়ে বিএনপি ও জামায়াতের দোসরদের ইন্ধনে এধরণের অপপ্রচার চালানো হচ্ছে বলে আমাদের বিশ্বাস। ভবিষ্যতে এধরণের অপপ্রচার চালানো হলে আমরা রাজপথে নামবো এবং কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো। তাই জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে অনুরোধ জানাবো আপনারা সরেজমিনে আরও তথ্য নিয়ে সঠিক সংবাদ প্রকাশ করলে সকলে উপকৃত হবে। আপনাদের সহায়তা সর্বদা আমাদের কাম্য’।

উল্লেখ্য, মেঘনা উপজেলার মোহসিন নামের এক ব্যক্তির ১৭ শতাংশ জায়গা যা মোগরাপাড়া চৌরাস্তার পশ্চিম পাশে অবস্থিত সেই জায়গা রফিকুল ইসলাম নান্নু অবৈধভাবে দখল করে নিয়েছেন এমন একটি সংবাদ গত বুধবার স্থানীয় কিছু পত্রিকায় ছাপা হয়েছে। যার প্রেক্ষিতে বিষয়টি মিথ্যা ও বানোয়াট আখ্যা দিয়ে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত অত্র উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সম্মুখে এক বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। যেখানে যুবলীগের বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD