বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

ধামগড়ে স্বাধীনতা দিবস ও মুক্তিযোদ্ধাদের স্মরণে নাইট শর্ট ক্রিচ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ
মহান স্বাধীনতা দিবস ও বীরমুক্তিযোদ্ধাদের স্মরণে ধামগড় ইউপি’র ৬নং ওয়ার্ড মেম্বার গাজী মোঃ কবির হোসেনের সার্বিক তত্বাবধানে ও ৬নং ওয়ার্ড যুবসমাজের আয়োজনে অত্র ওয়ার্ডের গকুলদাসেরবাগ মাওলানা মরহুম হাবিবুল্লাহ সাহেবের মিল সংলগ্ন মাঠে শুক্রবার সন্ধ্যায় নাইট শর্ট ক্রিচ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন সম্পন্ন হয়েছে।

বীরমুুক্তিযোদ্ধা ওসমান গণি ভূঁইয়া একাদশ, বীরমুুক্তিযোদ্ধা আব্দুল লতিফ একাদশ, বীরমুুক্তিযোদ্ধা ছামির আলী ভূঁইয়া একাদশ, বীরমুুক্তিযোদ্ধা হযরত আলী একাদশ, বীরমুুক্তিযোদ্ধা আব্দুল আজিজ একাদশ ও বীরমুুক্তিযোদ্ধা শহীদুল্লাহ একাদশ নামে ৬টি দল উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণ করবে বলে জানা গেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে এক বক্তৃতায় অত্র টুর্নামেন্টের সার্বিক তত্বাবধায়ক গাজী মোঃ কবির হোসেন মেম্বার তার বক্তব্যে বলেন, ‘বীরমুক্তিযোদ্ধাদের অক্লান্ত শ্রমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। তাদের স্মরণে ও সম্মানার্থে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। প্রতিবছরই আমরা তাদের স্মরণে এমন একটি আয়োজন করবো ইনশাআল্লাহ। সমগ্র নারায়ণগঞ্জের মানুষ যাতে আমাদেরকে অনুসরণ করে সেরকম ইতিহাস গড়তে চাই। অত্র ৬নং ওয়ার্ডে একটি প্রাথমিক বিদ্যালয়ের জন্য নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান মহোদয়কে অনুরোধ জানিয়েছি এবং আল্লাহর রহমতে তিনি প্রাথমিক বিদ্যালয় সহ উচ্চ বিদ্যালয় নির্মাণের ঘোষণা দিয়েছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাই’।

এসময় ব্যবসায়ী ওয়াহিদুর রহমান বাবু, অত্র ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রাশেদুল হাসান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছানোয়ার হোসেন বিপ্লব, ক্রীড়া সম্পাদক আসাদ, স্থানীয় ক্রীড়া সংগঠক তপন ভূঁইয়া, স্থানীয় আব্দুল আউয়াল ভূঁইয়া, গাজী মামুন উর রশিদ, তাজুল ইসলাম পাচলু, আলতাফ হোসেন সহ স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, যুবসমাজ, ক্রীড়ামোদি দর্শক ও সকল দলের খেলোয়াররা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD