বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

বঙ্গবন্ধু স্বাধীনতার প্রতীক ও জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের প্রতীক-আরজু ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ
বৃহস্পতিবার সকালে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে বন্দর উপজেলার ঐতিহ্যবাহী নাজিমউদ্দিন ভূঁইয়া (বিশ্ববিদ্যালয়) কলেজে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। আলোচনা সভার পূর্বে কলেজের শিক্ষার্থীরা বঙ্গবন্ধুর জীবনীর উপর উপস্থিত বক্তৃতা ও সঙ্গীত পরিবেশন করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডি’র সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া তার বক্তব্যে বলেন, ‘একদিনে বাংলাদেশের স্বাধীনতা আসেনি। বঙ্গবন্ধুর অনেক শ্রম ও অসংখ্য আন্দোলনের পর বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শ আমাদেরকে অনুসরণ করতে হবে এবং শিক্ষার্থীরা তোমরা বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়লে অনেক কিছু জানতে পারবে। তাই বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন আমাদের উন্নয়নের প্রতীক। কারণ প্রিয় নেত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। রাস্তাঘাট, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা ও ব্যবসা বাণিজ্য সহ সর্বত্র উন্নয়নের ছোয়া লেগেছে। অনেকগুলো মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। আমরা তার উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হতে চাই এবং আমরা তার সৈনিক হিসেবে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করছি’।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক ও গভর্নিং বডি’র অভিভাবক সদস্য নাজিম উদ্দিনের সভাপতিত্বে, সহযোগী অধ্যাপক আব্দুল হান্নান খাঁনের পরিচালিত দোয়ায় ও সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল ভূঁইয়ার সঞ্চালনায় এসময় গভর্নিং বডি’র অভিভাবক সদস্য সুরুজ মিয়া, হিতৌষী সদস্য আলহাজ্ব আব্দুল হাই ভূঁইয়া, অত্র কলেজের সহযোগী অধ্যাপক সামছুল হক, নিজামউদ্দিন চৌধুরী, ইয়াসমিন আরা, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম প্রধান, সমাজসেবক তাইজুদ্দিন, কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। দোয়া শেষে উপস্থিতদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD