রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

বন্দর থানায় কোন সেবা নিতে টাকা লাগেনা-ওসি দীপক চন্দ্র সাহা

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
“মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে বন্দর থানাধীন নাসিক ২৭নং ওয়ার্ডে বন্দর থানা পুলিশের আয়োজনে মাস্ক পরিধান সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। আর এ কার্যক্রম উপলক্ষ্যে (২১ মার্চ) রোববার বিকেলে অত্র ওয়ার্ডের কুড়িপাড়া চৌরাস্তায় অবস্থিত জাতীয় পার্টির কার্যালয়ের সন্নিকটে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেনের সভাপতিত্বে এবং বন্দর থানার সাব ইন্সপেক্টর ও অত্র ওয়ার্ডের বিট অফিসার মোহাম্মদ আনিসুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘প্রধানমন্ত্রীর যুগোপযুগি পদক্ষেপ নেয়ার কারণে বাংলাদেশ থেকে করোনা বিলীন হয়ে গিয়েছিলো। করোনার প্রাদুর্ভাব আবারও বাড়ছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আইজিপি স্যারকে নির্দেশ দিয়েছেন যাতে প্রতিটি জায়গায় আমরা সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করি। সেই আলোকে আজকের এই ক্যাম্পেইন। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন ও অবশ্যই মাস্ক পরিধান করুন। বন্দর থানায় কোন সেবা নিতে টাকা লাগেনা। কোন দালালের দ্বারস্থ হবেন না। যে কোন প্রয়োজনে থানায় আসুন এবং সেবা নিন’।

সভাপতির বক্তৃতায় মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেন বলেন, ‘বাংলাদেশে করোনার প্রাদুর্ভাব কমে গিয়েছিলো। হঠাৎ আবার বাড়ছে। নিজেদের ও অন্যের নিরাপত্তা ও সুরক্ষার জন্য মাস্ক পরিধান করা অতীব জরুরী হয়ে পড়েছে। পাশাপাশি আমাদের দেশের যে আবহাওয়া সেক্ষেত্রে মাস্ক পরিধান করলে ধুলাবালি সহ অন্যান্য রোগ জীবানু থেকে রক্ষা পাওয়া যায়। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবো এবং সকলে মাস্ক পরিধান করবো এই আমাদের প্রত্যাশা’।

বন্দর থানার সাব ইন্সপেক্টর ও অত্র ওয়ার্ডের বিট অফিসার মোহাম্মদ আনিসুর রহমান স্বাগত বক্তব্যে বলেন, ‘পূর্বের কর্মস্থলে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা চালিয়েছি। বর্তমানেও সততা ও নিষ্ঠার সাথে পুলিশি সেবা জনগণের দ্বোরগোড়ায় পৌছে দিতে আমরা বদ্ধপরিকর’।

সাংবাদিক মাহাফুজ জাহিদ ও ধামগড় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমেদের সঞ্চালনায় এসময় নাসিক ২৭নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল, ২৫,২৬,২৭নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনেআরা বেগম, সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহী ইফাৎ জাহান মায়া, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, বন্দর থানার এসআই মোদাচ্ছের হোসেন, এএসআই কামাল হোসেন, এএসআই সিরাজ, ২৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হযরত আলী, কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি তায়ফুর রহমান বাবুল, সমাজসেবক আব্দুল আউয়াল গাজী, শরিফুল ইসলাম গুড্ডু, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (সিরাজ),

ধামগড় ইউপি’র ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন, ধামগড় ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নূর মাস্টার, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মহিউদ্দিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক রাহাত আহম্মেদ, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়া, ক্রীড়া সম্পাদক আঃ রশিদ সহ ওয়ার্ডের বিভিন্ন গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গরা ও স্থানীয় শত শত জনসাধারণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD