বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

সোনারগাঁয়ে অবরুদ্ধ মাওলানা মামুনুল হককে উদ্ধার // আ’লীগ অফিসে অগ্নিসংযোগ 

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
শনিবার (৩ এপ্রিল) বিকেলে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারী সহ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের অবস্থানের খবর পেয়ে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের কয়েকজন কর্মী তাকে রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে এ সময় সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান, র‌্যাব কর্মকর্তারা ও স্থানীয় প্রশাসনের লোকজনও সেখানে উপস্থিত হয়।

এ সময় মামুনুল হক উপস্থিতদের প্রশ্নের জবাবে বলেন, তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রিসোর্টে এসেছেন। স্ত্রীর নাম আমেনা তৈয়বা। শরিয়ত অনুযায়ী তিনি দুই বছর আগে আমেনাকে বিয়ে করেন। এ বিষয়ে তার কাছে প্রমাণ রয়েছে। এ ঘটনাটি ফেসবুকে লাইভ করেন উপস্থিত কয়েকজন ব্যক্তি। সেই লাইভ দেখে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় আশেপাশের মাদ্রাশার শত শত ছাত্র সেই রিসোর্ট গিয়ে রিসোর্টের মূল ফটক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং মামুনুল হককে উদ্ধার করে নিয়ে আসেন। এসময় হেফাজতের কর্মীরা ও মাদ্রাসার শিক্ষার্থীরা সেই রিসোর্টে ভাংচুর চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে। সেখান থেকে বের হয়ে উপজেলার মোগরাপাড়া সংলগ্ন হাবিবপুরে একটি ঈদগাঁহ মাঠে তিনি উপস্থিতদেরকে শান্ত থাকা এবং প্রত্যেককে যারা যার গন্তব্যে ফিরে যাবার নির্দেশনা দেন। পরে তিনি নিকটস্থ একটি মাদ্রাসায় কিছুক্ষণ অবস্থান করেন। অতঃপর হেফাজত কর্মীদের সহায়তায় তিনি ৮টার পর ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

এদিকে উত্তেজিত হেফাজত কর্মীরা ও মাদ্রাসার শিক্ষার্থীরা মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আগুন দেয় ও একই সাথে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাসায় হামলা চালায়। এসময় তার ব্যবহৃত প্রাইভেট কার সহ তার বাসায় ব্যাপক ভাংচুর চালানো হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত রাত সাড়ে ৯টায় মোগরাপাড়া চৌরাস্তায় বিভিন্ন স্থাপনায় ভাংচুর চালানো হচ্ছে এবং মহাসড়কে যান চলাচল বন্ধ অবস্থায় ছিলো।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD