বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাহাবুব পারভেজ সর্বস্তরের সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ার হোসেন আনু শামীম ওসমান ও ডাঃ বিরুর পক্ষ থেকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নাসির উদ্দিন কাঁচপুর ইউপি’র ১নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ উজ্জল ধামগড় ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীফ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-শাহাদাৎ হোসেন আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-মোঃ শফিউল্লাহ মদনপুর ইউপি’র ২নং ওয়ার্ডবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন অহিদ ভূঁইয়া আসুন মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি-সামছুল আলম (নয়ন) সনমান্দী ইউনিয়নবাসীকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নজরুল ইসলাম

বন্দরের ধামগড়ে ধসে পড়া রাস্তাটি মেরামত করে দিলেন যুবলীগ নেতা খন্দকার হাতেম হোসাইন

স্টাফ রিপোর্টারঃ
বন্দরের ধামগড় ইউনিয়নের কামতাল মালিভিটা দাখিল মাদরাসা থেকে জাঙ্গালের বিলের উপর দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুন্দরবন পেট্রোল পাম্প পর্যন্ত একটি সড়ক নির্মাণ করে দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। যার ফলে কামতাল, আড্ডা, শ্যামপুর, রায়েরবাগ, মালিভিটা ও দশদোনাসহ ১০ গ্রামবাসীর চলাচলের ব্যবস্থাটি সহজতর হয়েছে।
সূত্র মারফত জানা যায়, রাস্তাটির পাশেই একটি সুবিশাল এবং সুদীর্ঘকাল পুরনো একটি পুকুর ছিলো। যেই পুকুর থেকে অপরিকল্পিতভাবে মাটি উত্তোলন করায় অতি সম্প্রতি রাস্তাটি ধসে পড়ে। খবর পেয়ে বন্দর উপজেলা সহকারি কমিশনার ভূমি (এসি ল্যান্ড) রাস্তাটি পরিদর্শন করে হাতেম হোসাইনকে রাস্তাটি মেরামত করতে নির্দেশনা দেয়া সহ একটি সময় বেধে দেন। সে আলোকে নির্দিষ্ট সময়ে রাস্তাটি মেরামত করা হয়েছে বলে খবর পাওয়া গেছে এবং সরেজমিনে গিয়ে রাস্তাটির মেরামত কাজ সম্পন্ন হয়েছে এমন চিত্র দেখা গিয়েছে। তবে রাস্তাটির টেকসইয়ের বিষয়টি বিবেচনা করেই রাস্তাটির উপরে ইট বিছানো হয়নি এবং অতি সত্তর মাটি ঠিকভাবে বসে গেলেই ইট বিছানো হবে বলে জানা গেছে। বর্তমানে উক্ত রাস্তা দিয়ে জনসাধারণের চলাচল আবারও শুরু হয়েছে এবং রাস্তাটি মেরামতের মাধ্যমে জনগণের চলাচলকে সুগম করা হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
এ বিষয়ে হাতেম হোসাইনের সাথে কথা বললে তিনি জানান, রাস্তাটি মেরামতের বিষয়ে সঠিক দিক নির্দেশনা ও সুপরামর্শ দেয়ায় বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার ও উপজেলা সহকারি কমিশনার ভূমি (এসি ল্যান্ড) আসমা সুলতানা নাসরিনের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। তার পাশাপাশি জনগণের চলাচলকে সুগম করতে সর্বাত্মক সহায়তা করার আশ্বাস দিচ্ছি। জনগণের কল্যাণে পূর্বেও কাজ করেছি, আজও করছি এবং ভবিষ্যতেও করে যাব ইনশাআল্লাহ।      
নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD