মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ:
আ’লীগ নেতা হাজী শফিউল্লাহ’র উদ্যোগে অসহায়দের মাঝে ঈদবস্ত্র বিতরণ মদনপুরে আরজু ভূঁইয়ার উদ্যোগে অসহায়দের মাঝে ঈদবস্ত্র বিতরণ পিতার মৃত্যু বার্ষিকীতে ৬’শ অসহায় পরিবার পেল ঈদ উপহার কাঁচপুরে চেয়ারম্যান প্রার্থী আঃ মান্নানের অর্থায়ণে অসহায়দের মাঝে ঈদসামগ্রী বিতরণ মসজিদ পুনঃনির্মাণে এমপি সেলিম ওসমানের সহায়তায় মাসুম চেয়ারম্যানের উদ্যোগে ১ লক্ষ টাকা অনুদান মরহুম হাজী মুসলিম খাঁন স্মৃতি জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ অব্যাহত সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি বন্দর থানা কমিটির ঈদ সামগ্রী বিতরণ সোনারগাঁয়ে মরহুমা মনোয়ারা চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সাবেক এমপি কায়সারের পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ জাংঙ্গাল প্রভাতী আত্ম উন্নয়নমূলক শ্রমজীবী সমবায় সমিতির উদ্যােগে ঈদ উপহার প্রদান

কাঁচপুরে মরহুম হাজী মুসলিম খাঁন স্মৃতি জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুঃস্থদের মাঝে মরহুম হাজী মুসলিম খাঁন স্মৃতি জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আসন্ন কাঁচপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মাহবুব খাঁনের সার্বিক ব্যবস্থাপনায় ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নূরে আলম খাঁনের সার্বিক তত্বাবধানে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কার্যালয়ের সম্মুখ থেকে এবং অত্র ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চেঙ্গাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তৃতায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আওয়ামী লীগের নেতা-কর্মীরা মানুষকে সহায়তা করে যাচ্ছে। বিত্তবানরা যার যার সাধ্যানুযায়ী অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। যারাই আপনারা খাদ্যের সমস্যার সম্মুখিন হবেন, তারা অত্র ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত মাহবুব খাঁন ও নূরে আলম খাঁনের সাথে যোগাযোগ করবেন, তারা অবশ্যই আপনাদেরকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌছে দিবে। তারা দুই ভাই আপনাদের জন্য জীবন উৎস্বর্গ করতে প্রস্তুত আছেন। আপনারা ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিলে আওয়ামী লীগ জনগণের দ্বারে দ্বারে গিয়ে প্রয়োজনীয় কাজ করে যাবে। আপনারা আমাদের জন্য দোয়া করবেন’।

এসময় এক বক্তৃতায় চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মাহবুব খাঁন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা গণমানুষের জন্য কাজ করে চলেছি। আপনাদের যে কোন সমস্যায় আপনারা যোগাযোগ করবেন, আপনাদের কাছে খাদ্যদ্রব্য পৌছে যাবে। আজকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন আমাদের প্রাণপ্রিয় নেতা ভিপি বাদল ভাই। এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমার পিতা মরহুম হাজী মুসলিম খাঁনের জন্য আপনারা দোয়া করবেন যাতে আল্লাহ তাকে বেহেশত নসীব করেন’।

এসময় কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুল মান্নান, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক এ জেড এম নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল খাঁন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুজ্জামান শহীন, সহ-সভাপতি তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মামুন মুন্সি, যুবলীগ নেতা জনি খাঁন, কাঁচপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আলহাজ¦ রমিজ উদ্দিন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছালেহ আহম্মেদ, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজীব হাসান, বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ রাজীব, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি রবিন, কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সহ-সভাপতি ইমন মুন্সি, সাংগঠনিক সম্পাদক ফারহান সাউদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজালাল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। প্রতিটি অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, পেয়াজ ও আলু (৯ কেজি) করে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD