রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

বন্দরের মুছাপুরে নার্গিস মাকসুদের উদ্যোগে ঈদ পূণর্মিলনী ও গণসচেতনতায় মাস্ক বিতরণ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নয়াগাঁও এলাকায় (১৭ মে) সোমবার সন্ধ্যায় মুছাপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাকসুদ হোসেনের সহধর্মিনী ও বিশিষ্ট সমাজ সেবিকা নার্গিস মাকসুদের উদ্যোগে স্থানীয়দের সম্মানার্থে এক ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে এবং করোনা ভাইরাস থেকে সুরক্ষার্থে ও গণসচেতনতায় এসময় তিনি উপস্থিতদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।

এসময় মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, সমাজসেবক ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিজান প্রধান, সমাজসেবক রুবেল আহম্মেদ আসিফ, নয়াগাঁও সবুজ সংঘ ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি হাজী মনির হোসেন, সাধারণ সম্পাদক তারেক রহমান, সহ-সভাপতি আরিফ হোসেন, যুগ্ম সম্পাদক শাওন, কোষাধ্যক্ষ আঃ রহিম, সদস্য জাকারিয়া, ইস্রাফিল, ইলিয়াছ, রিয়াজুল, মিন্টু, ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহাবুবুর রহমান, সমাজসেবক কাজী জারিফ রাজ সহ স্থানীয় অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গরা উক্ত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় এক বক্তব্যে নার্গিস মাকসুদ বলেন, ‘সকলে আমার আহবানে সাড়া দিয়ে অত্র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। যুবকদের শক্তির একটি উৎস হচ্ছে সংগঠন। সামাজিক কল্যাণ সাধনে এবং আলোকিত সমাজ গড়তে বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্ব অপরিসীম। যুবকদের যে কোন ভাল উদ্যোগে আমি পাশে থাকি এবং আজীবন পাশে থাকবো ইনশাআল্লাহ। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং করোনা প্রতিরোধে সতর্ক ও সাবধান থাকুন’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD