রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

বন্দরের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে অ্যাডোলেসেন্ট কাউন্সিলিং সেন্টারের উদ্বোধন

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ে অ্যাডোলেসেন্ট কাউন্সিলিং সেন্টার অর্থাৎ বয়ঃসন্ধিকালীন পরামর্শ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার ও উপজেলা সহকারি কমিশনার ভূমি (এসি ল্যান্ড) আসমা সুলতানা নাসরিন উপস্থিত থেকে উক্ত অ্যাডোলেসেন্ট কাউন্সিলিং সেন্টারের উদ্বোধন করেন।

এসময় অত্র স্কুলের এডহক কমিটির সভাপতি প্রফেসর শওকত আকবর, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এটিএম মোতালিব, এডহক কমিটির অভিভাবক সদস্য মঞ্জুর হোসেন, সমাজসেবক আজিজুল হক মাতবর, ডাঃ রেজাউল করিম, রিয়াজুল হক রিয়াজ, হাজী কামরুজ্জামান, মোঃ শাহীন, মুছাপুর ইউপি’র সচিব বশির আহম্মেদ ও সমাজসেবক বিল্লাল হোসেন জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে গণমাধ্যমকে ‘রৌশন আনোয়ার ফাউন্ডেশন’র পরিচালকমন্ডলীর সদস্য ও মালিবাগ কেরামতিয়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি প্রফেসর শওকত আকবর জানান, ‘অ্যাডোলেসেন্ট কাউন্সিলিং সেন্টার অর্থাৎ বয়ঃসন্ধিকালীন সমস্যা সমাধান বিষয়ক পরামর্শ কেন্দ্র প্রতিষ্ঠায় সরকার যে পদক্ষেপ নিয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। বিদ্যালয়ে অধ্যয়নরত সকল কিশোর এবং কিশোরীদের বয়ঃসন্ধিকালীন বিভিন্ন সমস্যা সমাধানে অত্র সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং তাদেরকে প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা ও পরামর্শ দেয়া হবে বলে আমরা জেনেছি। আমাদের অত্র স্কুলে অত্র সেন্টার উদ্বোধন করায় আমরা ইউএনও মহোদয় ও এসি ল্যান্ড মহোদয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। এ বিষয়ে আমাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানোর পর মুছাপুর ইউপি চেয়ারম্যান ও শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব হিসেবে খ্যাত আলহাজ্ব মোঃ মাকসুদ হোসেনের দিক নির্দেশনা মোতাবেক খুব অল্প সময়ের মধ্যে অত্র সেন্টারটি প্রস্তুত করেছি। শিক্ষা ও তার সাথে সম্পৃক্ত সকল ক্ষেত্রেই আমরা নিরলসভাবে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করছি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD