রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

সোনারগাঁয়ে নিকি ডাইং এন্ড প্রিন্টিং কারখানায় গ্যাসের লিকেজ থেকে আগুনে ৫ শ্রমিক দগ্ধ

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি কারখানায় জ্বালানি গ্যাসের রাইজারের আগুন নেভাতে গিয়ে ৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। (২২ মে) শনিবার ভোর ৩টায় অত্র উপজেলার কাঁচপুর নয়াবাড়ি এলাকার ‘নিকি ডাইং প্রিন্টিং অ্যান্ড ফিনিশিং মিলস লিমিটেড’ কারখানায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন বশির (২৫), মেহেদী (২৫), আলম (২৫), নাসির (২০) ও হেভেন চাকমা (২৩)।

তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের ১০ থেকে ১৫ ভাগ পুড়ে গেছে বলে জানান প্রতিষ্ঠানটির প্রোডাকশন ম্যানেজার মাহাবুবুর রহমান।

তিনি আরও জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ডেমরা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তারা আসার আগেই আগুন নেভাতে গিয়ে ৫ শ্রমিক দগ্ধ হন। দগ্ধদের প্রথমে নিকটবর্তী মদনপুরস্থ দি বারাকাহ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠান। তাদের অবস্থা আশঙ্কাজনক নয় বলে সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সোনারগাঁ আঞ্চলিক কার্যালয়ের প্রদীপ মন্ডল নামে এক কর্মকর্তা জানান, ঘটনাটি সম্পর্কে আমরা জেনেছি। বিষয়টি আমাদের ম্যানেজার সহ সম্পৃক্তরা খতিয়ে দেখছেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD