রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

মদনপুরে বিচ্ছিন্ন করা বৈধ গ্যাস সংযোগ অতি দ্রুত পুনঃস্থাপনের আহবান এড. খোকন সাহার

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
বন্দর উপজেলাধীন মদনপুর ইউনিয়নের মদনপুর, চাঁনপুর, কলাবাড়ি, ছোটবাগ ও দেওয়ানবাগ সহ তৎসংলগ্ন এলাকায় কোনরূপ নোটিশ না দিয়ে বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় তা পুনঃস্থাপন এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউটর কোং লিঃ কর্তৃক অত্র এলাকার গ্রাহকদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে স্থানীয় এলাকার বাসিন্দা ও বৈধ গ্যাসের গ্রাহকদের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(১ জুন) মঙ্গলবার বিকেলে অত্র ইউনিয়নের দেওয়ানবাগ শাহী মসজিদ সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেন, ‘অত্র এলাকার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে চলমান এই সমস্যা সমাধানের জন্য আমরা এসেছি। এ বিষয়ে অত্র আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান ভাইয়ের সাথে কথা হয়েছে। তিনি বিষয়টি দেখবেন বলেছেন। সেলিম ওসমানের এলাকায় কেউ গ্যাস পাবেনা তা হতে পারেনা। মা বোনেরা কষ্ট করছেন। গ্যাসের সংযোগ অবশ্যই হবে আপনারা নিরাশ হবেন না। আপনারা সেলিম ওসমানের জন্য দোয়া করবেন কারণ তিনি যদি সুস্থ থাকেন তাহলে অত্র আসনের কোন সমস্যাই থাকবেনা। কিছু অসাধূ কর্মকর্তারা এই অপকর্ম করেছে। কোন টাকা দিয়ে আমরা এই গ্যাসের সংযোগ নিবনা। বৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তা অতি দ্রুত পুনঃসংযোগ দিন। আমরা মানুষের জন্য রাজনীতি করি। আমরা সেলিম ওসমান ও শামীম ওসমান ভাইকে দিয়ে অত্র এলাকায় এই গ্যাসের সংযোগ দেয়ার ব্যবস্থা করবো। গ্যাসের সংযোগ দিতেই হবে তার কোন বিকল্প নেই’।

মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহিদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের সার্বিক সমন্বয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বন্দর থানা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা মাস্টার, মদনপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ রুহুল আমিন, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আঃ জলিল, মদনপুর ইউপি’র ৪নং ওয়ার্ড মেম্বার শফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহ আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবুল ও নাসির উদ্দিন, সমাজসেবক রুহুল আমিন প্রধান, মোখলেছুর রহমান খন্দকার, আলহাজ্ব শেখ আলমগীর আপেল, কাওছার হামিদ খাঁন, জয়নাল আবেদীন, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি এবাদুল্লাহ মিয়া ও শ্রমিক লীগ নেত্রী স্বপ্না, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা সহ স্থানীয় এলাকার অসংখ্য বাসিন্দা ও বৈধ গ্যাসের গ্রাহকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD