রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

এম এ রশিদের উদ্দেশ্যে দেয়া বক্তব্য প্রত্যাহার করলেন মুছাপুর আ’লীগের সভাপতি ও সম্পাদক

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
অতি সম্প্রতি বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদকে উদ্দেশ্য করে মানহানীকর বক্তব্য দেয়ার অভিযোগ এনে বন্দর উপজেলা আওয়ামী লীগ ও অত্র উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন এবং ধামগড় ও মুছাপুর ইউনিয়নে পৃথক পৃথক প্রতিবাদ সভার কর্মসূচি পালন করা হয়।

উক্ত প্রতিবাদ সভায় মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের বিরুদ্ধে উপস্থিত বক্তারা বক্তব্য দেন। সে প্রেক্ষিতে ১৪ জুন সোমবার বিকেলে মুছাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ মুছাপুরে এক সভা আয়োজনের মাধ্যমে মজিবুর রহমান ও ইসমাইল হোসেন তাদের দেয়া বক্তব্য প্রত্যাহার করে নেন।

এসময় লিখিত বক্তব্য পাঠকালে মজিবুর রহমান বলেন, ‘ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিন কর্ণধারের সম্মানে নির্মিত সড়ক ও সেতু সহ নির্মাণাধীন তিনটি স্থাপনার নামকরণের সিদ্ধান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি কারণ তিনি গণমানুষের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। গত ৯ জুন পত্রিকায় প্রকাশিত একটি সংবাদকে কেন্দ্র করে জনমনে বিভ্রান্তি ও বিতর্কের সৃষ্টি হয়েছে। আমাদের আজকের এই বক্তব্যের মাধ্যমে সকল বিভ্রান্তি ও বিতর্কের অবসান হবে বলে আশা করছি। বন্দর উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের সম্মানীত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ সাহেবকে উদ্দেশ্য করে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমি মজিবুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন আমরা যে বক্তব্য দিয়েছিলাম তা এই মুহুর্ত থেকে আমরা প্রত্যাহার করে নিলাম। নিয়ম বহির্ভূত এধরণের বক্তব্য দেয়ায় আমরা দুঃখ প্রকাশ করছি এবং এ বিষয়ে আমরা প্রিয় নেতার কাছে ক্ষমা চাইছি। এম এ রশিদ সাহেব তিনি আমাদের পিতৃতুল্য এবং একজন বর্ষিয়াণ আওয়ামী লীগ নেতা। তিনি জাতির শ্রেষ্ঠ সন্তান, একজন বিজ্ঞ রাজনীতিবিদ ও ক্ষমাশীল একজন মানুষ। তাই আমাদের ভুলকে তিনি মার্জনা করে আবারও কাছে টেনে নিবেন এবং পূর্বের ন্যায় মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তিশালী করতে ও তৃণমূলকে সংগঠিত করতে তিনি তার গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দিবেন। এম এ রশিদ সাহেবের নেতৃত্বে মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত থেকে মা, মাটি ও মানুষের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ’।

এসময় মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আহমেদ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবুবুর রহমান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জন্টু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকান্দার আলী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ জাব্বার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, আওয়ামী লীগ নেতা আঃ খালেক, সামসুল হক মাস্টার, ডাঃ আফজাল হোসেন, নূর মোহাম্মদ মাস্টার, মেজবাহ উদ্দিন মিলন, মিজানুর রহমান, সামছুদ্দিন, মোস্তফা, আল আমিন, মিলন, রবু হোসেন, কবির হোসেন ও হাবিবুল্লাহ সহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD