রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:১৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

ওসমান পরিবারের নামে সড়ক ও সেতুর নামকরণে প্রধানমন্ত্রীকে হাবিবুর রহমানের কৃতজ্ঞতা

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জের বহুল আলোচিত ও ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিন কর্ণধারের সম্মানে নির্মিত সড়ক ও সেতু সহ নির্মাণাধীন তিনটি স্থাপনার নামকরণের সিদ্ধান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া।

গণমাধ্যমকে দেয়া এক বিশেষ বার্তায় তিনি জানান, ‘স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরণোত্তর) ভাষা সৈনিক একেএম সামসুজ্জোহার নামে নামকরণ হয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তরের সাইনবোর্ড নারায়ণগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড থেকে চাষাড়া পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। একেএম সামসুজ্জোহার স্ত্রী ভাষা সৈনিক বেগম নাগিনা জোহার নামে নামকরণ হয়েছে খাঁনপুর হয়ে হাজীগঞ্জ গোদনাইল হয়ে ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। আর মদনপুর মদনগঞ্জ সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি প্রয়াত সাংসদ বীরমুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের নামে নামকরণ এটা নারায়ণগঞ্জবাসীর জন্য অত্যন্ত আনন্দের ও খুশির খবর।

নারায়ণগঞ্জের উন্নয়নে গণতন্ত্রের মানসকন্যা, মানবতার বাতিঘর ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি সব সময় অত্যন্ত আন্তরিক। তার ফলশ্রুতিতে এই ঐতিহাসিক সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে আমরা মনে করি। জননেত্রী শেখ হাসিনার প্রজ্ঞা, মেধা, সাহসী মানসিকতা, সঠিক নেতৃত্ব, দৃঢ় মনোবল ও সময় উপযোগী সিদ্ধান্তের ফলে তাঁর নেতৃত্বে আওয়ামী লীগ ৪ বার দেশ পরিচালনার দায়িত্ব পেয়েছে। বাংলাদেশের জনগণের মাথাপিছু আয় আজ ভারতের চেয়ে এগিয়ে। তিনি দেশের মানুষের কল্যাণে নিরলস ও অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমরা প্রধানমন্ত্রীর সুস্থতা সহ দীর্ঘায়ু কামনা করছি। ওসমান পরিবারের তিন কর্ণধারের সম্মানে এই ঐতিহাসিক সিদ্ধান্ত নেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বন্দর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি’।

উল্লেখ্য, হাবিবুর রহমান মিয়া তিনি বন্দর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি বন্দর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক। তাছাড়া তিনি বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের একজন আস্থাভাজন কর্মী এবং ঐতিহ্যবাহী ওসমান পরিবারের নেতৃত্বে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত থেকে মা, মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD