রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

অগ্নিকান্ডস্থল পরিদর্শণে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনে ভিপি বাদলের কৃতজ্ঞতা ও অমানুষিক পরিশ্রম

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার বিকেলে সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় ৫২ জন শ্রমিকের প্রাণহানী ঘটে এবং অনেক শ্রমিক আহত হয়।

(১১ জুলাই) রোববার সকাল ১১টায় অগ্নিকান্ডস্থল পরিদর্শণে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সদস্য মোঃ আনোয়ার হোসেন, মিন্টু ফরাজী ও আব্দুল আউয়াল শামীম।

উক্ত অগ্নিকান্ডস্থল পরিদর্শণে আসায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে অসীম কৃতজ্ঞতা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)। তার পাশাপাশি সমগ্র পরিদর্শণ কর্মসূচিটিকে সমন্বয় সাধনে এক অমানুষিক পরিশ্রম করেছেন বর্ষিয়ান এই আওয়ামী লীগ নেতা এমনটাই দেখা গেছে।

এসময় বস্ত্র ও পাট মন্ত্রী গাজী গোলাম দস্তগীর এমপি, নজরল ইসলাম বাবু এমপি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনাস্থল পরিদর্শণ শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও আবু হাসনাত মোঃ শহিদ বাদল উপস্থিত সাংবাদিকদেরকে ব্রীফ করেন। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সমস্ত পরিদর্শণ কর্মসূচিটিকে দক্ষভাবে সমন্বয় করেছেন ভিপি বাদল এমনটাই দেখা মিলেছে।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD