রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে অপপ্রচার চালানো হচ্ছে-রিয়াজুল হক টিটু মেম্বার

নিউজ নারায়ণগঞ্জ ৭১ ডট কমঃ
সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়ে জনগণকে কাঙ্খিত সেবা পৌছে দিতে কাজ করে যাচ্ছি এবং আগামী দিনেও জনগণের দোয়া ও সমর্থন নিয়ে নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ও জনগণের দ্বোরগোড়ায় সরকারের প্রদত্ত সেবা পৌছে দিতে আমি বদ্ধপরিকর এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন শম্ভুপুরা ইউপি’র ৫নং ওয়ার্ডের মেম্বার ও অত্র ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুল হক টিটু মোল্লা।

গণমাধ্যমের কাছে ক্ষোভ প্রকাশ করে তিনি আরও বলেন, নির্বাচিত হবার পর থেকেই ওয়ার্ডের উন্নয়নে ও এলাকায় শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছি। করোনাকালীন সময়ে সরকারের বরাদ্দকৃত খাদ্য সুষম বন্টন সহ ব্যক্তিগত উদ্যোগেও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছি। যুবলীগের রাজনীতিতে সম্পৃক্ত থেকে পরিচ্ছন্ন ভাবমূর্তি নিয়ে জনগণের সেবায় নিজেকে আত্মনিয়োগ রেখেছি। কিন্তু একটি কুচক্রি মহল আমার নামে অপপ্রচার চালাচ্ছে।

বিএনপি ও স্বাধীনতা বিরোধী দলের অনুসারী এবং মাদকের সাথে সম্পৃক্তরা আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে আমার মান ক্ষুন্ন করার চেষ্টা করছে। তাদেরকে পূর্বেও অত্র অঞ্চলের মানুষ বয়কট করেছে এবং আগামী দিনেও বয়কট করবে ইনশাআল্লাহ। অত্র ওয়ার্ডের জনসাধারণ আমার সাথে আছে এবং আগামী দিনেও আমার পাশে থেকে তারা অত্র ওয়ার্ডকে সাজাতে চায় এবং অত্র ওয়ার্ডে শান্তি বজায় রাখতে চায়। অযথা তারা আমার নামে কুৎসা রটিয়ে নিজেদের ক্ষতি করছে। এভাবে ভোটের মাঠে জয়ী হওয়া যায়না। জয়ী হতে হলে জনপ্রিয়তা ও জনগণের আস্থা অর্জন করতে হয়। আলহামদুলিল্লাহ, যা আমি অর্জন করতে সক্ষম হয়েছি।

বর্তমানে কুচক্রি মহল কিছু অনলাইন পোর্টালে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে আমার মান ক্ষুন্ন করার ষড়যন্ত্র চালাচ্ছে। আমাকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত খবরের আমি প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তাছাড়া জাতির বিবেক সাংবাদিক বন্ধুদেরকে বলবো, আমরা আপনাদের শ্রদ্ধা করি, তাই সরেজমিনে আরও তথ্য নিয়ে যাচাই বাছাই করে সঠিক খবর প্রকাশের জন্য অনুরোধ জানাচ্ছি। আপনাদের সহায়তা সর্বদা আমাদের কাম্য’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD