রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

আসন্ন কাঁচপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় লিটন খাঁন

স্টাফ রিপোর্টারঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সিদ্ধান্ত মোতাবেক আগামী ইউপি নির্বাচনেও জাতীয় নির্বাচনের আঙ্গিকে অর্থাৎ দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। সেক্ষেত্রে দেশের সকল ইউনিয়নের ভোটারদের মত সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের ভোটারদের মধ্যে আগ্রহ ও আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে কে পাচ্ছেন আগামী নির্বাচনে আওয়ামী লীগের অর্থাৎ নৌকার মনোনয়ন।

অত্র কাঁচপুর ইউনিয়নে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটনকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেবার দাবী জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মীরা ও ইউনিয়নের সচেতন মহল।

আওয়ামী লীগের একাংশের নেতা-কর্মী ও তার অনুগামী নেতা-কর্মীরা জানান, ‘করোনাকালীন সময়ে লিটন খাঁনের ব্যক্তিগত অর্থায়ণে ১৫টি ধাপে অত্র ইউনিয়নের কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ব্যাপক খাদ্যসহায়তা দেয়া হয়েছে। করোনা প্রতিরোধে কয়েকটি ধাপে মাস্ক বিতরণ সহ জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। স্বাস্থ্যবিধি মেনে দলীয় কর্মসূচি ব্যাপকভাবে পালন করে চলেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তাকে দেয়া যেতে পারে। সেক্ষেত্রে নৌকার বিজয় অর্জন করা সম্ভব হবে এবং অত্র ইউনিয়নে আওয়ামী লীগের কার্যক্রম শক্তিশালী হওয়া সহ দলীয় নেতা-কর্মীদের মূল্যায়ণ বাড়বে বলে আমরা মনে করি।

নেতা-কর্মীরা আরও বলেন, অত্র ইউনিয়নে নৌকার মনোনয়ন পাবার মত লিটন খাঁনের যোগ্যতা রয়েছে। সেক্ষেত্রে তৃণমূলের নেতা-কর্মী ও সমর্থকরাও তার বিষয়ে আশাবাদী। তিনি দলের উন্নয়নমূলক কাজের প্রচারণা চালানো সহ দলের জন্য ব্যাপকভাবে কাজ করে চলেছেন। তাই কাঁচপুর ইউপি নির্বাচনে লিটন খাঁনকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ার জন্য দলের হাইকমান্ডের নিকট আমরা জোড়ালো দাবী জানাচ্ছি’।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD