রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

কাঁচপুরে আব্দুল মান্নানের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণে সাবেক এমপি কায়সার

স্টাফ রিপোর্টারঃ
সোনারগাঁ উপজেলাধীন কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি ও কাঁচপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী আব্দুল মান্নান মিয়ার সার্বিক তত্বাবধানে (১৮ জুলাই) রবিবার দুপুরে অত্র কাঁচপুর ইউনিয়নের ৫, ৬ ও ৭নং ওয়ার্ডের ৫শত দরিদ্র, দুঃস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। অত্র ইউনিয়নের বেহাকৈরে অবস্থিত নূরে মদিনা কওমিয়া হাফিজিয়া মাদ্রাসা মাঠ এবং চেঙ্গাইন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে উক্ত ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

উল্লেখিত ঈদসামগ্রী বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার বলেন, ‘যার যার এলাকার গরিব, দুঃস্থ ও অসহায় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে থাকতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। প্রায় দেড় বছর যাবৎ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে সমগ্র সোনারগাঁয়ে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আমরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা পালন করে যাচ্ছি। অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণের এ উদ্যোগ নেয়ায় আব্দুল মান্নান মিয়াকে আমি ধন্যবাদ জ্ঞাপন করছি’।

এসময় এক বক্তব্যে আব্দুল মান্নান মিয়া বলেন, ‘আব্দুল্লাহ আল কায়সার তিনি এমপি থাকাকালে ব্যাপকভাবে উন্নয়নমূলক কাজ করেছেন এবং এখন তিনি এমপি না হয়েও গণমানুষের সুখে-দুঃখে পাশে আছেন। হাসনাত পরিবারের ঐতিহ্য হচ্ছে তারা অসহায় মানুষের পাশে থাকেন। তাদের পরিবারের বিরুদ্ধে বহু ষড়যন্ত্র হয়েছে। তারা আওয়ামী লীগের রাজনীতি থেকে একটুও পিছপা হননি। তারা আছেন এবং আগামী দিনেও তারা রাজনীতির মাঠে থাকবেন ইনশাআল্লাহ’।

কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ওবায়দুল হক মাষ্টারের সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মতিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু,

সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দীন সাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাজী আমান খাঁন, উপজেলা যুবলীগের সমাজকল্যাণ সম্পাদক মনির হোসেন, বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক করিম আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সাংগঠনিক সম্পাদক জহির খাঁন, দপ্তর সম্পাদক আব্দুল বাতেন, আওয়ামী মৎস্যজীবী লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি ইঞ্জিনিয়ার সামসুল আলম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী কবির হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী হাসান আলী ভূঁইয়া, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোনা মিয়া ও তোফাজ্জল হোসেন, যুবলীগ নেতা হাজী রমিজ উদ্দিন, মোখলেছুর রহমান ও শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদসামগ্রী বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD