রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করায় সাবেক এমপি কায়সারকে ইঞ্জিঃ সামসুলের কৃতজ্ঞতা বন্দরের ধামগড়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নাসিম ওসমানের জন্মদিন পালন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে এস আই জুয়েলের গভীর শোক সাবেক এমপি কায়সারের অর্থায়ণে সোনারগাঁ উপঃ স্বাঃ কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন বন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ’র মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক নাসিম ওসমানের জন্মদিন ও লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে এড. দিপু’র গভীর শোক আলীরটেক ইউনিয়ন আ’লীগের সম্পাদক নুরুজ্জামানের মৃত্যুতে ভিপি বাদলের গভীর শোক সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উদযাপন সালমা ওসমান লিপির সুস্থতার জন্য লিটন খাঁনের দোয়া কামনা

বন্দরের লাঙ্গলবন্দে ঢাকা রেঞ্জের ডিআইজির পক্ষ থেকে বেদে পল্লীতে ঈদ সামগ্রী বিতরণ।

বন্দর উপজেলার লাঙ্গলবন্দ ব্রীজে সংলগ্নে অবস্থিত বেদে ও তৃতীয় লিঙ্গ ( হিজড়া )জনগোষ্ঠীর প্রায় দের শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

১৯ শে জুলাই (সোমবার) সকালে লাঙ্গলবন্দ অবস্থিত ভাসমান, অবহেলিত বেদে ও তৃতীয় লিঙ্গ ( হিজড়া )জনগোষ্ঠীর মাঝে প্রায় দের শতাধিক পরিবারের মাঝে উত্তরণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম-পিপিএম (বার) এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম খাঁন বলেন ,

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স‍্যার এর পক্ষ থেকে আপনাদের সকলকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা এবং করোনা মহামারীতে আপনারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন মাস্ক ব্যবহার করবেন।
পাশাপাশি আমরা চাই সকলেই একসাথে মিলেমিশে ঈদ আনন্দ উপভোগ করতে। এজন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সর্বদাই আপনাদের সাথে আছে,
গত ঈদে আমরা এসেছিলাম এবারও এসেছি আপনাদের মাঝে ঈদ উপহার বিতরণ করার জন্য এখানে কোন সাহায্য দরকার পড়েলে আমাদেরকে জানাবেন আমরা আপনাদের পাশে থাকবো এবং ছেলেমেয়েদের লেখাপড়া ও চাকরি-বাকরি বিষয়ে কোনো অসুবিধা থাকলে আপনাদের বন্দর থানার ওসি স্যার কে জানাবেন। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে ।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল ) শেখ মোঃ বিল্লাল হোসেন, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুজন হক সহ অন্যান্য কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন:

আপনার মতামত কমেন্টস করুন


© All rights reserved © 2019 Newsnarayanganj71
Design & Developed BY N Host BD